0 Items
0 Items
×

Your Cart is empty

আলহামদুলিল্লাহ,মহান আল্লাহর দয়া ও অনুগ্রহে তাহাদি ফুড এন্ড স্পাইসেস কোম্পানি সকল প্রতিকূলতা কাটিয়ে আস্তে আস্তে ঠাই করে   নিচ্ছে বাংলার ঘরে ঘরে।

আলহামদুলিল্লাহ,মহান আল্লাহর দয়া ও অনুগ্রহে তাহাদি ফুড এন্ড স্পাইসেস কোম্পানি সকল প্রতিকূলতা কাটিয়ে আস্তে আস্তে ঠাই করে নিচ্ছে বাংলার ঘরে ঘরে।

Tahadi Food And Spices
ধন্যবাদ এবং কৃতজ্ঞতা 10566 নিয়মিত সন্মানিত রিটেইলার 15 জন সন্মানিত সেইলস পার্টনার(কমিশন) ১৪ জন বিশ্বস্ত বিক্রয় প্রতিনিধি সহ তাহাদি পরিবারের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ। অন্তরের অন্তস্তল থেকে ধন্যবাদ জানাচ্ছি যারা বুদ্ধি পরামর্শ,উৎসাহ দিয়ে সহযোগিতা করেছেন। বিগত আড়াই বছরে আমাদের পন্য যারা ব্যবহার করেছেন, যারা রিটেইল করেছেন, আমাদের পন্য যারা বিপনন করেছেন, যারা আমাদের সাথে এজেন্ট পার্টনার হিসেবে কাজ করেছেন, যারা এই কোম্পানিতে চাকুরী করেছেন এবং করছেন আমরা বুকে হাত রেখে বলতে পারি তাহাদি ফুড এন্ড স্পাইসেস কোম্পানি কাউকে ঠকাইনি বা আমাদের দ্বারায় কারো এক টাকা লোকসান হয়নি।
আমরা মনে প্রানে বিশ্বাস করি একজন ক্রেতাকে উতকৃষ্ট এবং ভেজাল মুক্ত পন্য দেওয়া আমাদের দায়িত্ব। একজন রিটেইলারকে (দোকানদার) প্রফিট করানো আমাদের দায়িত্ব। একজন সেইলস পার্টনারকে মাসিক 40/50 হাজার টাকা আয় করার ব্যবস্থা করা আমাদের দায়িত্ব।যারা চাকুরী করেন আপনাদের শ্রম ও মেহনত আমাদের কাছে আমানত সেইটার খেয়ানত না করা আমাদের দায়িত্ব।
তাহাদি ফুড এন্ড স্পাইসেস খাটি পণ্যের বিশ্বস্ত নাম




































Address: Head Office: Basati building academy road Feni Bangladesh
Dhaka Office: House No 01Road No: 2 Sector-11 Uttara Dhaka.
Chattogram Office: Green View Residential, Halishahar,
Phone: 01844253571/ 01994660900/01318867124 / 01856666594
Email: info@tahadifoodandspices.com